২৬ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০ , ৪:০৪ অপরাহ্ণ

আমার ভাই তাজওয়ার সমকামী নয় : তাবিথ আউয়াল

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:১১ পিএম, ২০ জানুয়ারি ২০২০ সোমবার | আপডেট: ০৪:১৪ পিএম, ২০ জানুয়ারি ২০২০ সোমবার

আমার ভাই তাজওয়ার সমকামী নয় : তাবিথ আউয়াল

আমার ভাই তাজওয়ার সমকামী নয় : তাবিথ আউয়াল

ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ভাই তাজওয়ার আউয়াল একজন সমকামী , এমন শিরোনামে সম্প্রতি কয়েকটি সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে যা মিথ্যা বলে দাবি করেছেন তাবিথ আউয়াল।

নির্বাচনী প্রচারণার ১২তম দিনে মিরপুর ৬ নম্বর সেক্টরের বাইতুল মোশারফ মসজিদ মার্কেট এলাকায় প্রচারণা চালানোর সময় সাংবাদিকদের মুখোমুখি হন ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এ সময় এক সাংবাদিক গত কয়দিন ধরে বিভিন্ন সংবাদ মাধ্যমে তার ভাই তাজওয়ার আউয়াল সম্পর্কে প্রকাশিত সংবাদের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, “দেখুন এসব মিথ্যা অপপ্রচার। আমার ভাই আর দশটা মানুষের মতই স্বাভাবিক। মেয়েদের সাথে ক্লাবে যায়, পার্টি করে, স্বাভাবিক একজন মানুষ।”

এ সময় তিনি উপস্থিত  সাংবাদিকদের তার মোবাইল ফোন থেকে কয়েকটি ছবি দেখান যেখানে দেখা যাচ্ছে তাজওয়ার আউয়াল মেয়েদের সাথে বিভিন্ন ক্লাবে পার্টি করছে। সাংবাদিকদের অনুরোধে কয়েক কপি ছবি তিনি সাংবাদিকদের সাথে শেয়ার করেছেন।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে তাবিথ আউয়ালের ভাই তাজওয়ার আউয়ালকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালোচনা। তাকে সমকামী বলে কয়েকটি গণমাধ্যম সংবাদ প্রকাশের পাশাপাশি তার পার্টনারদের সাথে তার অন্তরঙ্গ মুহুর্তের কয়েক কপি ছবিও প্রকাশ করে।