২৬ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০ , ৫:৪৫ অপরাহ্ণ

এবার তারেকের বিরুদ্ধে গান গাইলেন মনির খান

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৯:৫৬ পিএম, ২০ জানুয়ারি ২০২০ সোমবার | আপডেট: ১০:০৮ পিএম, ২০ জানুয়ারি ২০২০ সোমবার

এবার তারেকের বিরুদ্ধে গান গাইলেন মনির খান

এবার তারেকের বিরুদ্ধে গান গাইলেন মনির খান

দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত সঙ্গীত শিল্পী মনির খান গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় রাজনীতি থেকে এক বুক দুঃখ নিয়ে বিদায় নেন। সেই দুঃখ থেকেই এবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানে তারেক রহমান এবং বিএনিপির বিরুদ্ধে গান গাইলেন তিনি। 

মনির খান দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। দলের জন্য নিরলস শ্রম আর ত্যাগ-তিতিক্ষার বিনিময়েও পাননি কিছুই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় মনোনয়ন বাণিজ্যর কাছে পরাজিত হয়ে বিএনপি থেকে পদত্যাগ করেন তিনি, বিদায় নেন রাজনীতি থেকে। রাজনীতি থেকে বিদায় নেয়ার এক বছর পর সম্প্রতি ইউটিউবে একটি গান রিলিজ করেছেন তিনি। 

এই গানের মধ্যে উঠে এসেছে তারেক রহমানের প্রতি তার রাগ অভিমান এবং ক্ষোভ। গানে গানে তিনি তারেক জিয়াকে মীর জাফরের রক্ত, তার পিতা মাতাকে সীমারের ভক্ত, তার স্বভাব পাকিস্তানি বলে আখ্যা দেন।  অঞ্জনা চরিত্রটি  মূলত মনির খানের একটি কাল্পনিক চরিত্র, এই চরিত্রটি নিয়ে অসংখ্য গান করেছেন সঙ্গীত শিল্পী মনির খান। কিন্তু এবার তার গানে অঞ্জনা চরিত্রটি তারেক রহমানের জন্যে ব্যবহার করেছেন তিনি। গানটি  প্রকাশ করার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সাড়া পায়।