৬ ভাদ্র ১৪২৬, বুধবার ২১ আগস্ট ২০১৯ , ১০:৪৭ অপরাহ্ণ

এমন যদি হয় চরিত্র, এরা কেমন আন্দোলন করে? প্রশ্ন মরিয়মের স্বামীর

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০১:০২ পিএম, ১৬ জুলাই ২০১৮ সোমবার | আপডেট: ০১:২৮ পিএম, ১৬ জুলাই ২০১৮ সোমবার

এমন যদি হয় চরিত্র, এরা কেমন আন্দোলন করে? প্রশ্ন মরিয়মের স্বামীর

এমন যদি হয় চরিত্র, এরা কেমন আন্দোলন করে? প্রশ্ন মরিয়মের স্বামীর

একইসঙ্গে তিনজন বয়ফ্রেন্ডের সাথে যৌন সম্পর্ক চালিয়ে যাওয়ার কথা স্বীকার করলেন মরিয়ম মান্নান। তিনি কোটা বিরোধী আন্দোলনের নেত্রী। নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে নিজেও স্বীকার করলেন এই জীবনের জন্য তিনি মোটেও অনুতপ্ত নন।



গতকাল এক ফেসবুক স্টাটাসের মাধ্যমে তার বন্ধুবান্ধবদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন মরিয়ম। বলেন, তার এই সুন্দর জীবন কখনোই অসুন্দরের কাছে হেরে যাবেনা।



অপরদিকে লোকলজ্জার ভয়ে তার দুইজন বয়ফ্রেন্ড আব্দুল আওয়াল ও সাকিবুল ইসলাম মিডিয়াকে এড়িয়ে চলছেন । ০১৭২৩১৪৪৫৯৭৫  আব্দুল আওয়ালের ও ০১৭৩৪২১৯৫৪৫ সাকিবুল ইসলামের ফোন  নাম্বারে কল করলে তা বন্ধ পাওয়া যায়


তবে  তার স্বামী ডাক্তার জহিদের সাথে যোগাযোগ করলে তিনি বিডিএসনিউজকে জানান, কল রেকর্ড ফাঁস হবার পর থেকে সামাজিক ভাবে তিনি অনেক হেয় প্রতিপন্ন হয়েছেন। তাকে বিভিন্নজন ফোন করে মরিয়মের অনৈতিক সম্পর্ক এবং  উশৃঙ্খল জীবন সম্পর্কে জানতে চাচ্ছেন ।

তিনি আরো বলেন বিয়ের পর থেকেই মরিয়মের উশৃঙ্খল চলাচলে আপত্তি ছিলো তার। মাঝে মাঝে মরিয়ম বাসায় বয়ফ্রেন্ড নিয়ে আসতো । যখনি এ নিয়ে প্রশ্ন করা হতো মরিয়ম তাকে বুঝাতো চাইতো এটা ট্রেন্ড, এটা কালচার, এগুলা মেনে চলতে হয়।


জহির পালটা বিডিএস নিউজ প্রতিনিধির কাছে প্রশ্ন রাখে , এমন যদি হয় আন্দোলনকারীদের চরিত্র তবে এরা কেমন আন্দোলন করে? এদের তো কোন চারত্রিকতাই নেই, নৈতিকতাই নেই।  
মরিয়মকে  শীঘ্রই  ডিভোর্স দিবে বলেও জানায় জহিদ


অনুসন্ধান করে আরো জানা যায় , কোটা আন্দোলনের সাথে জড়িত প্রায় অনেকেই বিকৃত যৌন জীবনের সাথে সম্পৃক্ত । কিছু দিন আগেই ছাত্র ইউনিয়ন নেত্রীর বাসায় শিবির নেতা সুহেলকে অপ্রীতিকর অবস্থায় পুলিশ উদ্ধার করে। এর আগে মিরপুর এক মেয়ের বাসা থেকে অপ্রীতিকর অবস্থায় আটক করা হয় রাঁশেদকে।

উল্লেখ্য, গত দুদিন আগেই মরিয়মের কয়েকটি অশ্লীল কল রেকর্ডস অনলাইনে ফাঁস হয় যা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় তোলে।

 
সাধারন ছাত্র -ছাত্রীরা অনেকেই এদের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। অনেক বিশ্লেষকদের মতে এই আন্দোলনকারীরা কোন বিশেষ মহলের এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে।