৫ কার্তিক ১৪২৬, রবিবার ২০ অক্টোবর ২০১৯ , ২:৪৩ অপরাহ্ণ

চিকিৎসার জন্য সাকিবকে অস্ট্রেলিয়া পাঠানো হচ্ছে

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৫:৩৬ পিএম, ৩ মার্চ ২০১৮ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

ইনজুরির জন্য নিদাহাস ট্রফির স্কোয়ার্ড থেকে বাদ পড়া সাকিব আল হাসানকে উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া পাঠানো হচ্ছে। শনিবার বিসিবির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

এদিকে সাকিব বাদ পড়ায় তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন উইকেট কিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস। আর তার অবর্তমানে দলকে নেতৃত্ব দেবেন মাহমুদুল্লাহ রিয়াদ।

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, ইনজুরি থেকে পুনর্বাসন প্রক্রিয়া শেষ না হওয়ায় নিদাহাস ট্রফিতে অংশ নেওয়া হচ্ছে না সাকিবের। তার পরিবর্তে সিরিজে দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ্‌ রিয়াদ। আর সাকিবের পরিবর্তে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে ঘরোয়া ক্রিকেটে দারুণ ফর্মে থাকা লিটন কুমার দাস।

আগে থেকেই এই সিরিজে সাকিবের খেলার বিষয়টি অনিশ্চিত ছিল। নিজে থেকেই খেলতে না পারার সম্ভাবনার কথা জানিয়েছিলেন সাকিব। এরমধ্যে টি-২০ থেকে অবসর নেয়া মাশরাফিকে ফেরানোর চেষ্টাও করে বিসিবি। তবে সিদ্ধান্ত পাল্টাননি ম্যাশ। তাই সাকিবকে শেষ পর্যন্ত পরিকল্পনায় রাখা হয়েছিলো। তবে অলরাউন্ডার সাকিবের বদলি হিসেবে উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটনের অন্তর্ভুক্তি নিয়েও উঠছে প্রশ্ন। মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, লিটন কুমার দাস, স্কোয়াডে এখন তিনজন উইকেট রক্ষক।