৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ , ৬:২১ পূর্বাহ্ণ

জনশূন্য বিক্ষোভ মিছিল! দলের সিনিয়র নেতাদের তোপের মুখে রিজভী

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:৫৯ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

জনশূন্য বিক্ষোভ মিছিল! দলের সিনিয়র নেতাদের তোপের মুখে রিজভী

জনশূন্য বিক্ষোভ মিছিল! দলের সিনিয়র নেতাদের তোপের মুখে রিজভী

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাদের বিরুদ্ধে ২১ আগস্ট হামলার মামলার রায়ের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা মহানগর দায়রা জজ আদালত মোড়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রত্যাক্ষদর্শীদের মতে হঠাৎ করে কিছু লোক বের হয়ে হাটা শুরু করে। কিছুক্ষন পর একজন  স্লোগান দেয়া শুরু করে কিন্তু সাথের কেউ স্লোগান না দিলে রিজভী রাগান্বিত হন। এর পর কয়েকজন স্লোগান দিতে দিতে  এগিয়ে যায়। অল্প কিছুদূর যাওয়ার পর রুহুল কবির রিজভী গাড়িতে করে চলে গেলে নেতাকর্মীরা যার যার মত চলে যায়।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীসহ ১৭ থেকে ১৮ জন নেতাকর্মী মিছিলে অংশ নেন।

আদলত মোড় এলাকায় বিএনপির এমন অল্প কয়েকজন লোকের মিছিল নিয়ে হাসাহাসি শুরু হয়। অনেকের মতে বিএনপি এখন দিশেহারা জন সমর্থনশূন্য দলে পরিণত হয়েছে।

তবে বিএনপির মহাসচিবের সাথে এই বিক্ষোভ মিছিল নিয়ে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি, তিনি রিজভীর কোন বিষয় জানেন না বলে জানান। নাম প্রকাশে অনিচ্ছুক এক সিনিয়র নেতা জানান, রিজভী সাহেবের কর্মকান্ডে বিব্রত দল। তার এমন হাস্যকর কর্মকান্ডে হাসির পাত্র হচ্ছে দল । তিনি আরো জানান পরবর্তী স্থায়ী কমিটির মিটিংএ এ নিয়ে আলোচনা হবে। তাকে থামাতে হবে বলেও জানান।