৩ কার্তিক ১৪২৬, শনিবার ১৯ অক্টোবর ২০১৯ , ৪:০৯ পূর্বাহ্ণ

‘জিয়াউর রহমান দেশে মাদক ব্যবসা চালু করেন’

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ১২:০৩ এএম, ১০ জুন ২০১৮ রবিবার

‘জিয়াউর রহমান দেশে মাদক ব্যবসা চালু করেন’

‘জিয়াউর রহমান দেশে মাদক ব্যবসা চালু করেন’

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কেবল মাদক ব্যবসায়ীই মরছে বলে দাবি করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশের যুব সমাজকে ধ্বংস করার উদ্দেশ্যে ৩৬০টি মদের লাইসেন্স প্রদানের মাধ্যমে বাংলাদেশে মাদক ব্যবসা চালু করেন।

তিনি বলেন, সে ধারাবাহিকতায় বর্তমানে মাদক বাংলাদেশে ভয়াবহ সমস্যায় পরিণত হয়েছে। আর মাদক নির্মূলকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে অভিযান পরিচালনা করা হচ্ছে। এতে কেবল চিহ্নিত মাদক ব্যবসায়ীরা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যাচ্ছে।

শনিবার (০৯ জুন) দুপুরে শেরপুরের নকলা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও দুস্থদের মধ্যে ঈদুল ফিতরের উপহারসামগ্রী বিতরণী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নকলা উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, শিক্ষা বিষয়ক সম্পাদক আলতাব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।