৮ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০ , ১১:০১ অপরাহ্ণ

তাবিথ আউয়ালের ভাই তাজওয়ার আউয়াল একজন সমকামী!

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৬:৩৩ পিএম, ১৮ জানুয়ারি ২০২০ শনিবার | আপডেট: ০৬:৩৮ পিএম, ১৮ জানুয়ারি ২০২০ শনিবার

তাবিথ আউয়ালের ভাই তাজওয়ার আউয়াল একজন সমকামী!

তাবিথ আউয়ালের ভাই তাজওয়ার আউয়াল একজন সমকামী!

ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের ভাই সম্পর্কে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। তাবিথ আউয়ালের বড় ভাই তাজওয়ার মোহাম্মদ আউয়াল একজন সমকামী। গোপন সূত্রে পাওয়া গেছে তার পার্টনারের সঙ্গে তার অন্তরঙ্গ মুহুর্তের একাধিক কিছু ছবি।

আসন্ন ঢাকা সিটি করপোরেশনে নির্বাচনে তাবিথ আউয়ালকে ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী মনোনীত করার পর থেকে আউয়াল পরিবারের নানা কেলেঙ্কারি একের পর একে সামনে আসা শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় এবার তাবিথ আউয়ালের  বড় ভাই তাজওয়ার মোহাম্মদ আউয়াল সম্পর্কে ফাঁস হয়েছে এক চাঞ্চল্যকর তথ্য। তিনি একজন সমকামী, তার রয়েছে একাধিক পার্টনার। নাম প্রকাশে অনিচ্ছুক তার এক ঘনিষ্ঠ বন্ধু এই তথ্য প্রকাশ করেছেন। তাজওয়ার আউয়ালের পার্টনারদের সঙ্গে তার অন্তরঙ্গ মুহুর্তের একাধিক কিছু ছবিও পাঠিয়েছেন তিনি।



তিনি জানান, বাংলাদেশে পড়াশোনা শেষে উচ্চতর শিক্ষার জন্যে তাজওয়ার ২০০৭ সালে যুক্তরাষ্ট্রে চলে যায়। সেখানেই তার চরিত্রের এই অধঃপতন হয়। তার পরিবারও তার এই অধঃপতন সম্পর্কে জানে এবং অনেকবার তাদের পারিবারে এ নিয়ে ঝগড়াঝাটি হয়েছে।
সূত্র আরো জানায়, তাজওয়ারের বিয়ে হলেও তার চারিত্রিক সমস্যার কারণে বিয়ের এক বছরের মাথায় তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তারপর থেকেই তাজওয়ার নিয়মিত তার পার্টনারদের নিয়ে বাসায় যায়, রাত কাটায়। এ নিয়ে প্রথম প্রথম তার পরিবার রাগ-অভিমান-ঝগড়া করলেও এখন তাজওয়ারকে তারা কিছু বলে না।



এ ব্যাপারে জানতে তাবিথ আউয়ালের সাথে ফোনে যোগাযোগ করে হলে তিনি বিরক্তির সাথে বলেন, ``দয়া করে মানুষকে তার পারসোনাল লাইফ নিয়ে থাকতে দিন। আমার ভাইয়ের পারসোনাল লাইফ নিয়ে আপনাদের এত ইন্টারেস্ট কেন?`` এ কথা বলেই তিনি ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

উল্লেখ্য, বাংলাদেশে পড়াশোনা শেষে উচ্চতর পড়াশোনার জন্য তাজওয়ার আউয়াল ২০০৭ সালে যুক্তরাষ্ট্রে চলে যান। যুক্তরাষ্ট্রের  বোস্টনে অবস্থিত সাফোক ইউনিভার্সিটিতে পড়াশোনা সম্পন্ন করে ২০১১ সালে দেশে ফিরে আসেন তিনি।