৫ কার্তিক ১৪২৬, রবিবার ২০ অক্টোবর ২০১৯ , ৩:৪৯ অপরাহ্ণ

দুবাইস্থ বাংলাদেশ মিশনের সাথে তারেক জিয়ার ঘনিষ্ঠতা।

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৫:২১ পিএম, ২৭ আগস্ট ২০১৮ সোমবার

দুবাইস্থ বাংলাদেশ মিশনের সাথে তারেক জিয়ার ঘনিষ্ঠতা

দুবাইস্থ বাংলাদেশ মিশনের সাথে তারেক জিয়ার ঘনিষ্ঠতা

দুবাইস্থ বাংলাদেশ মিশনের সাথে দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ সংযোগ রয়েছে। মিশনের বিভিন্ন কাজ হয় তার ইশারাতে।


সূত্র মতে, বর্তমান কনসাল জেনারেল জনাব এস. বদিরুজ্জামান দুবাই মিশনে যোগদানের পর থেকে তারেক রহমানের একজন ঘনিষ্ঠ বন্ধু ও ব্যাবসায়িক পার্টনার (খুলনা নিবাসী) জনাব শাহ কামালের সাথে গবীর সম্পর্ক স্থাপন করেছেন। জনাব শাহ কামাল প্রকৃতপক্ষে  ব্যাবসার নামে বর্তমানে দুবাইতে গা-ঢাকা দিয়ে আছেন। কনসাল জেনারেল নিয়মিতভাবে তার সরাকারী বাসভবনে অর্থাৎ বাংলাদেশ হাউজে মদ ও জুয়ার আসরের আয়োজন করেছেন, যেখানে জনাব শা কামালসহ  স্থানীয় কয়েকজন বিএনপি ঘরনার বাংলাদেশী ব্যাবসায়ী অংশগ্রহণ করে যাচ্ছেন।

 

অনেকেই মনে করছেন, বাংলাদেশ হাউজে অর্থাৎ কনসাল জেনারেল এর বাসভবন নিয়মিত মদ ও জুয়ার আসরের আয়োজন বাংলাদেশের রাষ্ট্রীয় নীতি ও সামাজিক মূল্যবোধের চরম লংঘন। বিদেশে অবস্থিত বাংলাদেশের সরকারের অত্যান্ত মর্যাদাপূর্ন স্থাপনায় রাষ্ট্রের সম্মানের জন্য হানিকর  কোন কার্যক্রম অত্যান্ত কঠোর হস্তে দমন করা প্রয়োজন।


দুবাইস্থ বাংলাদেশ মিশনের অনেক কর্মকর্তা দাবি করেন, যেকোন  সরকারী গোয়েন্দা সংস্থার মাধ্যমে কনসাল জেনারেল এস. বদিরুজ্জামা এর পূর্বের করমস্থলসমূহ (হংকং , রিয়াদ , দিল্লী,ম্যালিনা) এবং বর্তমান কর্মস্থল দুবাই সম্পর্কে বিস্থারিত তদন্ত করানো হলে তার বিভিন্ন দুর্নীতি এবং অন্যান্য অপকর্মের তথ্য পাওয়া যাবে।