৪ ভাদ্র ১৪২৬, মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ , ৩:০১ পূর্বাহ্ণ

বাংলাদেশ দলের অনুশীলনে ম্যারাডোনা

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৭:০১ পিএম, ১৫ মার্চ ২০১৮ বৃহস্পতিবার

বাংলাদেশ দলের অনুশীলনে ম্যারাডোনা

বাংলাদেশ দলের অনুশীলনে ম্যারাডোনা

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে অনুশীলন করছিলো বাংলাদেশ ইউনিফায়েড দল। পাশেই দেশটির ফুজাইরাহ ক্লাব। যেটির কোচের দায়িত্বে আছেন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। মঙ্গলবার ফুজাইরার অনুশীলনে দেরি হওয়ায় পাশের মাঠে অনুশীলনরত বাংলাদেশি ফুটবলারদের সঙ্গে দেখা করতে চলে আসেন ম্যারাডোনা।

 

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক সংবাদমাধ্যম `দ্যা ন্যাশনালের খবরে বলা হয়, অপ্রত্যাশিত এ ঘটনায় চমকে উঠেন দলের সবাই। আর্জেন্টাইন কিংবদন্তিকে সামনাসামনি দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান লাল-সবুজের খেলোয়াড়রা।

‘আমার বিশ্বাসই হচ্ছে না আমি কিংবদন্তি ম্যারাডোনার দেখা পেয়েছি’ বলছিলেন মাহমুদুল হাসান নামের একজন ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়াড়।

স্পেশাল অলিম্পিক দলের আরেক সদস্য মিজান বলেন, `ম্যারাডোনার সঙ্গে সাক্ষাৎ স্বপ্নের মতো। আমরা তাকে সামনাসামনি দেখার আগে এটি বিশ্বাসই করতে পারিনি। কিংবদন্তী ফুটবলারের সঙ্গে হাত মেলাতে পেরে আমরা সবাই খুবই আনন্দিত।`


 
ইউনিফায়েড দল হল শারীরিকভাবে সুস্থ এবং ফিজিক্যালি চ্যালেঞ্জড খেলোয়াড়দের নিয়ে গড়া দল। মোট ১৫ জনের দলে ৮ জন খেলেন শারীরিক প্রতিবন্ধকতা নিয়ে। বাকি ৭ জন থাকেন সুস্থ।

বাংলাদেশ দলের সঙ্গে খেলার ইচ্ছা ছিলো ম্যারাডোনার। তবে সময় স্বল্পতার কারণে সেটা সম্ভব হয়নি। ছবি তোলার কিছুক্ষণ পরই চলে যান তিনি।

বুধবার সৌদি ফুটবল দল মিনা একাদশের মুখোমুখি হবে বাংলাদেশের ইউনিফায়েড দল।