৪ ভাদ্র ১৪২৬, মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ , ২:৫২ পূর্বাহ্ণ

বিএনপির সভামঞ্চে সেলফি তোলা নিয়ে ধাক্কাধাক্কি, আহত মির্জা ফখরুল

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৫:১৫ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮ রবিবার | আপডেট: ০৫:৩২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮ রবিবার

বিএনপির সভামঞ্চে সেলফি তোলা নিয়ে ধাক্কাধাক্কি, আহত মির্জা ফখরুল

বিএনপির সভামঞ্চে সেলফি তোলা নিয়ে ধাক্কাধাক্কি, আহত মির্জা ফখরুল

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং ‘নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার’ গঠনসহ বিভিন্ন দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভার মঞ্চে নেতাকর্মীদের সেলফি তোলার হিড়িক দেখা গেছে। সেলফি তোলা নিয়ে অনেক নেতাকর্মীকে ধাক্কাধাক্কি করতেও দেখা যায়। কর্মীদের ধাক্কায় নীচে পড়ে যেতে দেখা গেছে মির্জা ফখরুলকে।

রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে দলীয় সংগীত বাজিয়ে বিএনপির জনসভার কার্যক্রম শুরু হয়। এর আগে-পরে মঞ্চে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে উঠে সেলফি তুলতে দেখা যায়। কেন্দ্রীয় নেতারা বারবার মঞ্চ থেকে থেকে নেমে যেতে কর্মীদের অনুরোধ করলেও কর্ণপাত করছিলেন না তারা।

এক পর্যায়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল উত্তেজিত হয়ে সবাইকে মঞ্চ থেকে নেমে যেতে বললে কর্মীদের কয়েকজন মির্জা ফখরুলের উপর ক্ষিপ্ত হয়, এতে মঞ্চে বিশৃংখলা সৃষ্টি হয় এবং এক পর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। ধাক্কাধাক্কির এক পর্যায়ে নীচে পড়ে যায় মির্জা ফখরুল। এ সময় মঞ্চের উপর নেতাকর্মীদের হট্টোগোল-হুড়োহুড়ি শুরু হলে পায়ের চাপে পিষ্ট হয়ে আহত হন মির্জা ফখরুল।

এদিকে, সমাবেশের পাশে তৈরি করা ঢাকা মহানগর পুলিশের বুথে কোনো পুলিশ সদস্যকে দেখা না গেলেও সেখানে বিএনপির নেতাকর্মীদের দেখা যায়। ওই বুথেও সেলফি তোলা নিয়ে কর্মীদের মধ্য ধাক্কাধাক্কি করতে দেখা গেছে।


উল্লেখ্য, বিকালে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য চলাকালীন ঢাকা মহানগর উত্তর ছাত্রদল ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। লাঠিসোঁটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং চেয়ার ছোঁড়াছুঁড়ি করতে দেখা যায় তাদের।