৪ অগ্রাহায়ণ ১৪২৬, সোমবার ১৮ নভেম্বর ২০১৯ , ৮:৪৬ অপরাহ্ণ

বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রীর এপিএস ও সহযোগী মাদকসহ গ্রেফতার

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:৩৩ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার

বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রীর এপিএস ও সহযোগী মাদকসহ গ্রেফতার

বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রীর এপিএস ও সহযোগী মাদকসহ গ্রেফতার

২৪৫ বোতল ফেনসিডিলসহ চট্টগ্রামে বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রী এম মোর্শেদ খানের ‘সহকারী ব্যক্তিগত সচিব (এপিএস)’ ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম কোতোয়ালী থানা পু্লিশ। শুক্রবার (১০ আগস্ট) দিবাগত মধ্যরাতে নগরের কোতোয়ালি থানার চৈতন্যগলি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা এলাকার এসএম কামাল উদ্দিনের ছেলে মো. মোশাররফ উদ্দিন (৪৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা এলাকার আবু তাহেরের ছেলে মোহাম্মদ খলিল আহমদ (৪১)। ধারনা করা যাচ্ছে বিএনপির সাবেক পররাষ্ট্র মন্ত্রী এম মোর্শেদ খান এই ঘটনার সাথে জড়িত।

কোতোয়ালী থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে চৈতন্যগলি এলাকা থেকে ২৪৫ বোতল ফেনসিডিলসহ সাবেক এক মন্ত্রীর এপিএস দাবি করা মোশাররফ ও তার সহযোগী খলিলকে গ্রেফতার করা হয়েছে। তারা একটি গ্রে রংয়ের একটি প্রাইভেট কারে করে এসব ফেনসিডিল নিয়ে এসেছিলেন। এ ঘটনার সঙ্গে জড়িত মনসুর,আমিনুল্লাহ ও পারভীন নামে আরও তিনজন পলাতক রয়েছে।

পাঁচজনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে । গ্রেফতার হওয়া খলিলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২০১৭ সালে দায়ের করা একটি মাদকের মামলা রয়েছে । অনুসন্ধান চলছে এর গড ফাদারদের উদ্দেশ্যে।