২৬ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০ , ৫:৩৬ অপরাহ্ণ

বৌ নিয়ে কক্সবাজার ইশরাকের এজেন্ট!

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৩:২১ পিএম, ১ ফেব্রুয়ারি ২০২০ শনিবার | আপডেট: ০৩:৩৪ পিএম, ১ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

বৌ নিয়ে কক্সবাজার ইশরাকের এজেন্ট!

বৌ নিয়ে কক্সবাজার ইশরাকের এজেন্ট!

ভোট শুরু হওয়ার প্রায় একঘণ্টা পরও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নিজ কেন্দ্রে তার পোলিং এজেন্টকে পাওয়া যায়নি। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেওয়ার সময় এই তথ্য জানতে পারেন তিনি।

পোলিং এজেন্ট না থাকার কারণ জানতে চাইলে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘এই বিষয়টি মাত্র আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। তবে কেন নেই বিষয়টি দেখবো এবং দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা করবো।’
এদিকে স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইশরাকের এজেন্ট মোঃ আলিম গতকালই সস্ত্রীক ঢাকা ত্যাগ করে কক্সবাজার চলে গেছেন।শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যাপক সংঘর্ষ ও মারামারি ঘটনা ঘটতে পারে এমন ভয়ে তিনি পরিবারসহ ঢাকা ত্যাগ করেছেন।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে সিংহভাগ ভোটকেন্দ্রেই বিএনপির এজেন্ট না আসার খবর পাওয়া গেছে। বিএনপি মনোনীত প্রার্থীদের অভিযোগ তাদের এজেন্টকে ভয়-ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে, যদিও মুঠোফোনে এজেন্টদের অনেকের সাথে যোগাযোগ করে জানা গেছে কেন্দ্রে সহিংসতা হতে পারে এমন ভয়েই তারা কেন্দ্র আসেননি।