৮ ফাল্গুন ১৪২৬, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০ , ১২:৩৮ পূর্বাহ্ণ

ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধন তমা গ্রুপের চেয়ারম্যান মানিকের

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ১২:৪০ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার | আপডেট: ১২:৪৩ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধন তমা গ্রুপের চেয়ারম্যান মানিকের

ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধন তমা গ্রুপের চেয়ারম্যান মানিকের

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ব্যান্ড পার্টি দিয়ে মসজিদ উদ্বোধনের অভিযোগ উঠেছে। আজ সোমবার নিজ অর্থায়নে নির্মিত ‘তৌহিদা রহমান উপজেলা পরিষদ জামে মসজিদের উদ্বোধন করেছেন তমা গ্রুপের চেয়ারম্যান মানিক। মসজিদ উদ্বোধনের সময় ব্যান্ড বাজানোর সমালোচনা করছেন সাধারণ এলাকাবাসীরা।

জানা যায়, সকালে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এতে ব্যান্ড পার্টি আনা হয়। আর দুপুরে মসজিদ উদ্বোধনের আনুষ্ঠানিকতা শুরু হয়। তৌহিদা-মানিক ট্রাস্টের আওতায় নিজ অর্থায়নে মসজিদটি নির্মাণ করেছেন তমা গ্রুপের চেয়ারম্যান মানিক।। অথিতিদের নিয়ে তিনি উপজেলার মসজিদটি উদ্বোধন করেন।

এদিকে মসজিদ উদ্বোধনের সময় ব্যান্ড পার্টি থাকায় নানা মহল থেকে সমালোচনা করা হচ্ছে। সাধারণ মানুষরা বলছেন, মসজিদ আল্লাহর ঘর। আল্লাহর ঘর উদ্বোধনে ব্যান্ড পার্টি শোভনীয় নয়।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান এবং মসজিদ প্রতিষ্ঠাতার ভাই আনিসুর রহমান  বলেন, আমরা বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছি। তাই ব্যান্ড পার্টি ছিল। মসজিদ উদ্বোধনের জন্য ব্যান্ড পার্টি আনা হয়নি। অনুষ্ঠানের পরে মসজিদ উদ্বোধন করা হয়েছে। এতে কোন ব্যান্ড বাজানো হয়নি।