৮ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০ , ১১:৩৩ অপরাহ্ণ

মদ খেয়ে মাতলামি দোষের কিছুনা : তাবিথ আউয়াল

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৬:০৮ পিএম, ১২ জানুয়ারি ২০২০ রবিবার | আপডেট: ০৬:২১ পিএম, ১২ জানুয়ারি ২০২০ রবিবার

মদ খেয়ে মাতলামি দোষের কিছুনা : তাবিথ আউয়াল

মদ খেয়ে মাতলামি দোষের কিছুনা : তাবিথ আউয়াল

বিএনপি জামাত মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আওয়াল বলেছেন, নববর্ষে মদ খাওয়া আর মাতলামি করার মধ্যে কোনো দোষ তিনি দেখেন না। বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে আমরাও এগিয়ে যাচ্ছি। তাল মেলাতে গিয়ে অনেক কিছুই করতে হয়। এইসবে দোষের কিছু নাই। ৩১ ডিসেম্বর মধ্যরাতে গুলশানে মদ খেয়ে মাতলামির প্রসঙ্গে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মিরপুর শাহ আলী মাজার এলাকা থেকে আজ (১২ জানুয়ারি) তৃতীয় দিনের প্রচার-প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। বেলা ১১টার দিকে মিরপুর এক নম্বর মাজার রোড এলাকায় প্রচারণা চলাকালে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় যমুনা টিভির এক সাংবাদিক সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কয়েকটি ছবি ও পেপারকাটিংয়ের প্রসঙ্গ টেনে তাবিথ আউয়ালকে প্রশ্ন করেন। সাংবাদিকের প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, “এটি মূলত ২০০৪ সালের ঘটনা। থার্টি ফার্স্ট নাইটে বন্ধু-বান্ধব মিলে আনন্দ-ফুর্তি করেছি, সবাই-ই করে। তিনি আরো বলেন , তরুণরা ক্লাব পার্টি কালচারে অভ্যস্ত হলে জঙ্গিবাদের দিকে হাত বাড়াবে না।

মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে বিএনপি তাকে বেছে নিল কেন?- এমন প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, দেশের জনসংখ্যার অধিকাংশের বয়স ৩০ বছরের নিচে। বিএনপি চায়, আধুনিক ঢাকা গড়তে তরুণদের থেকে প্রতিনিধি নির্বাচিত হয়ে আসুক। তারাই পারবে মেধা ও বুদ্ধিমত্তা দিয়ে ঢাকাকে বাসযোগ্য করার নানা চ্যালেঞ্জ মোকাবিলা করতে।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি থেকে তাবিথ আউয়াল মেয়র প্রার্থী মনোনীত হওয়ার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বেশ কিছু ছবি এবং পেপারকাটিংস ভাইরাল হয়। ছবি এবং পেপারকাটিংসগুলো ২০০৪ সালের থার্টি ফার্স্ট নাইটের। গুলশান এলাকায় মধ্যরাতে রাস্তায় মাতলামি করার অপরাধে বেশকয়েকজন যুবককে আটক করে গুলশান থানা পুলিশ। আটককৃতদের মধ্যে সেদিন তাবিথ আউয়ালও ছিলেন।