৪ শ্রাবণ ১৪২৬, শনিবার ২০ জুলাই ২০১৯ , ৩:২৯ পূর্বাহ্ণ

মনোনয়ন বিবাদ, মির্জা ফখরুলকে মারতে তেড়ে গেল কর্মীরা (ভিডিওসহ)

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ১১:৪১ এএম, ২২ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১১:৪১ এএম, ২২ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

মনোনয়ন বিবাদ, মির্জা ফখরুলকে মারতে তেড়ে গেল কর্মীরা (ভিডিওসহ)

মনোনয়ন বিবাদ, মির্জা ফখরুলকে মারতে তেড়ে গেল কর্মীরা (ভিডিওসহ)

গতকাল মনোনয়ন প্রত্যাশীদের শেষ দিনের সাক্ষাৎকারে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। ময়মনসিংহ- ১ আসনের বিএনপি কর্মীরা লাঠিসোঁটা নিয়ে তেড়ে গিয়েছেন মির্জা ফখরুলকে মারার উদ্দেশ্য।

 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন প্রত্যাশীদের গতকাল সাক্ষাৎকার নিয়েছে বিএনপি।

বুধবার সকাল ১০টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে শেষদিনের মতো এ সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। সকাল থেকেই মনোনয়ন প্রত্যাশীরা ওই কার্যালয়ের সামনে ভিড় জমিয়েছেন সমর্থকদের সঙ্গে নিয়ে।

বিপত্তি ঘটে দুপুর ১২টার পর যখন ময়মনসিংহ বিভাগের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। বিএনপি সূত্রে জানা যায়, ময়মনসিংহ- ১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স তার কর্মী সমর্থকদের নিয়ে কার্যালয়ের সামনে আসে। আগে থেকেই সৃষ্ট দলীয় কোন্দলের কারণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল তার সাক্ষাৎকার নিবেন না এবং মনোনয়ন দিবেন না বলে কার্যালয়ের ২য় তলা থেকে মাইকে ঘোষণা দেন। দুর্ব্যবহার করে প্রিন্স এবং তার কর্মী সমর্থকদের চলে যেতে বলেন।

মাইকে মির্জা ফখরুলের এমন ঘোষণায় এবং দুর্ব্যবহারে চরম ক্ষেপে যান ময়মনসিংহ- ১ আসনের বিএনপি কর্মীরা। তারা লাঠিসোঁটা নিয়ে হট্টগোল শুরু করে এবং মির্জা ফখরুলকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় অনেক কর্মী সমর্থককে বারবার কার্যালয়ের ভিতরে তেড়ে যেতে দেখা গেছে।