৫ কার্তিক ১৪২৬, রবিবার ২০ অক্টোবর ২০১৯ , ২:৫৬ অপরাহ্ণ

মাহমুদুর রহমানের উপর দুর্বৃত্তের হামলা

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৯:০৭ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ১১:১৬ এএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার

মাহমুদুর রহমানের উপর দুর্বৃত্তের হামলা

মাহমুদুর রহমানের উপর দুর্বৃত্তের হামলা

কুষ্টিয়ায় আদালত এলাকায় দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। আদালত এলাকায় দীর্ঘ সময় তাকে ঘিরে রেখেছিল দুর্বৃত্তরা।  

 

আজ রবিবার বিকাল ৪টার দিকে আদালত থেকে বের হওয়ার চেষ্টা করলে এ ঘটনা ঘটে। পরে তিনি রক্তাক্ত অবস্থায় একটি অ্যাম্বুলেন্সে করে যশোরের উদ্দেশে রওনা দেন।

 

দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক এম এম মোর্শেদ ১০ হাজার টাকা জামানতে স্থায়ীভাবে তার জামিন মঞ্জুর করেন। এ সময় মাহবুবুর রহমান আদালতে হাজির ছিলেন। দুর্বৃত্তরা  আদালত চত্বরে মাহমুদুর রহমানকে অবরুদ্ধ করে রাখে। তারা মাহমুদুর রহমানের বিচার চেয়ে আদালত চত্বরে বিক্ষোভ মিছিল করে। 

 

দুপুর ১টার দিকে তিনি সঙ্গীদের সঙ্গে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি প্রবেশ দ্বার দুর্বৃত্তরা আটকে দেয়। 

পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। 

কারা হামলা করেছে এ ব্যাপারে জানতে চাইলে মাহমুদুর রহমানের আইনজীবী কুষ্টিয়া ব্যারের সিনিয়র আইনজীবি প্রিন্সিপাল আমিরুল ইসলাম বলেন, হামলাকারীদের পরিচয় সম্পর্কে আমরা নিশ্চিত নই।

উল্লেখ্য, আমার দেশ পত্রিকায় কাবা শরীফের গিলাফ পরিবর্তনের ছবিকে সাইদির মুক্তি আন্দোলন বলে মিথ্যাচার, সাইদিকে চাঁদে দেখা যাওয়ার গুজব, উত্তরা ষড়যন্ত্রসহ নানা গুরুতর অভিযোগ আছে মাহমুদুর রহমানের বিরুদ্ধে।