৬ ভাদ্র ১৪২৬, বুধবার ২১ আগস্ট ২০১৯ , ১০:০২ অপরাহ্ণ

মিরপুরে ব্যাচেলর বাসায় নারীসহ আটক কোটাবিরোধী আন্দোলন নেতা রাশেদ

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:১০ পিএম, ১ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ০৪:৩৪ পিএম, ১ জুলাই ২০১৮ রবিবার

মিরপুরে ব্যাচেলর বাসায় নারীসহ আটক কোটাবিরোধী আন্দোলন নেতা রাশেদ

মিরপুরে ব্যাচেলর বাসায় নারীসহ আটক কোটাবিরোধী আন্দোলন নেতা রাশেদ

কোটা বিরোধী আন্দোলনের বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানসহ তিনজন গোয়েন্দা পুলিশ-ডিবির হাতে গ্রেফতার হয় বলে জানা যায়। অন্য দুজন হলেন- মাহফুজ খান ও সুমন কবীর। তারা পরিষদের যুগ্ম আহ্বায়ক।

রোববার দুপুরে মিরপুর-১৪ নম্বরের ভাষানটেক বাজার এলাকার মজুমদার রোডের ১২ নম্বর বাসা থেকে তাদের গ্রেফতার হয়। এসময় ওই বাসায় নারী ছিলো দু-জন। নারী দুজনের পরিচয় পাওয়া না গেলেও তাদের কেন গ্রেফতার করা হয়নি জানতে চাইলে পুলিশ প্রশ্ন এড়িয়ে যায়।

তবে স্থানীয়রা জানান, বাসাটি ব্যাচেলর বাসা। ওই বাসায় রাশেদকে তারা আগেও দেখেছে । তবে প্রতিবারই রাশেদের সাথে ভিন্ন ভিন্ন মেয়ে দেখা যেতো। স্থানীয়রা আরো জানান, ব্যাচেলর বাসায় মেয়ে নিয়ে আসা যাবে না বলার পরও রাশেদ ও তার বন্ধুরা বাড়ীর মালিককে নিজেদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের বড় নেতা পরিচয় দিয়ে ভয়ভীতি দেখাতো।

রাশেদের গ্রেফতারের বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সাথে  যোগাযোগ করা হলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (মিডিয়া) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওবায়দুর রহমান গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, শাহাবাগ থানায় তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।