৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ , ৬:২০ পূর্বাহ্ণ

ময়মনসিংহে নিস্ক্রিয় আওয়ামীলীগ, চাঙ্গা বিএনপি

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০১:০২ পিএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার | আপডেট: ০১:১৪ পিএম, ২৩ জুলাই ২০১৮ সোমবার

ময়মনসিংহে নিস্ক্রিয় আওয়ামীলীগ, চাঙ্গা বিএনপি

ময়মনসিংহে নিস্ক্রিয় আওয়ামীলীগ, চাঙ্গা বিএনপি

সারাদেশে সরকারী দলের আধিপত্য এবং বিএনপির নিস্ক্রিয়তা দেখা গেলেও ময়মনসিংহের চিত্রটা ঠিক উলটো। সরেজমিনে ময়নসিংহ ঘুরে এবং খোঁজ নিয়ে জানা গেছে এখানে বিএনপির আধিপত্যটাই বেশি এবং নিস্ক্রিয় আওয়ামীলীগ।

 

দলীয় কোন্দল এবং সরকারী দলের ভয়ে সারাদেশে বিএনপি মিছিল, মিটিং কিংবা কোন রকম সভা-সমাবেশ করতে না পারলেও ময়মনসিংহ চলছে তাদের একক আধিপত্য।
গত দুদিন আগেও বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শোডাউন করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রদল। শুক্রবার দুপুরে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দক্ষিণ জেলা বিএনপির কর্মসূচিতে বিশাল মিছিল নিয়ে শোডাউন করে, যাতে যোগ দেয় নবগঠিত মহানগর ছাত্রদলের শত শত নেতা-কর্মীরা।

 

এতে নেতৃত্ব দেন মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি নাইমুল করিম লুইন ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিন।

 

ময়মনসিংহ বিএনপির শোডাউন

 

ময়মনসিংহ বিএনপির শোডাউন

ময়মনসিংহ বিএনপির শোডাউন

একই ইস্যুতে পৃথক আয়োজনে শোডাউন করেছে নবগঠিত দক্ষিণ জেলা ছাত্রদল। এ মিছিলের নেতৃত্ব দেন সংগঠনের  সভাপতি এজিএস মাহাবুবুর রহমান রানা ও সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান।



সরকারদলীয় দলের এমন নিস্ক্রিয়তা সম্পর্কে জানতে বেশ কয়েকজন আওয়ামীলীগ নেতার সাথে যোগাযোগ করা গেলেও তারা এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি। তবে বেশ কয়েকজন কর্মীর সাথে আলাপ করে জানা গেছে দলীয় অন্তঃকোন্দলই ময়মনসিংহ আওয়ামীলীগের নিস্ক্রিয়তার মূল কারণ।