৩০ অগ্রাহায়ণ ১৪২৫, শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ , ৯:০১ পূর্বাহ্ণ

রিজভী কে অপদার্থ বললেন খালেদা! ( ভিডিও সহ)

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:২৫ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

 

লন্ডনে বিএনপির নেতা কর্মীদের আয়োজিত এক সমাবেশে দলটির যুগ্ম মহাসচিব রহুল কবীর রিজভী কে অপদার্থ বলে সম্বোধন করেছেন দলটির সাবেক চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। দলের অভ্যন্তরের গোপন মিটিং এর খবর ফাঁস হওয়া নিয়ে সবসময় মির্জা ফখরুলকে দায়ী করে এসেছেন রিজভী আহমেদ, এবার উল্টো তার বিরুদ্ধেই দলীয় সিদ্ধান্ত ফাঁসের অভিযোগ উঠেছে দলের নেতাকর্মীদের মধ্যে। এর জের ধরেই খালেদা জিয়া এমন মন্তব্য করেছেন বলে জানা যায়।

 

এই আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বেগম জিয়া বলেন, " ডিসিপ্লিন হতে হবে, যদি আমরা ডিসিপ্লিন না হই তাহলে কোনোকিছু করা সম্ভব না। সেজন্য শৃংখলাটা অত্যন্ত বেশি প্রয়োজন। আমাদের রিজভী আহামেদ আপনারা জানেন, মেরুদণ্ডহীন অপদার্থ একটা লোক। আমি সবসময় একথা বলেছি। মানে বিএনপি কে শেষ করে দেয়ার একটা প্ল্যান। "

 

দীর্ঘদিন ধরে ক্ষমতায় না থাকায় বিএনপি অনেকাংশেই সাংগঠনিক ভাবে দুর্বল হয়ে পড়েছে। উপরন্তু দলের শীর্ষ পর্যায়ের নেতারা বারবার রাজপথে নামার ঘোষণা দিয়েও নিজেরাই তাতে অংশগ্রহণ করেননি অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে। এসব নিয়ে দলের নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ বহুদিন ধরে।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আর রুহুল কবীর রিজভী এই দুজনের নেতৃত্বে দলের দুটি প্রধান অংশের মধ্যে তীব্র মতবিরোধের জের ধরে দলটি ভেঙে যাওয়ার খবরও চাউর হয়েছিলো বেশ কিছুদিন আগে।