৩ কার্তিক ১৪২৬, শনিবার ১৯ অক্টোবর ২০১৯ , ৩:১১ পূর্বাহ্ণ

শিগগিরই বিয়ে রণবীর-দীপিকার?

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:৩৪ পিএম, ২০ ডিসেম্বর ২০১৭ বুধবার

শিগগিরই বিয়ে রণবীর-দীপিকার?

শিগগিরই বিয়ে রণবীর-দীপিকার?

বলিউড সুপার স্টার রণবীর সিংয়ের সাম্প্রতিক সেলফি ছড়িয়েছে নতুন গুঞ্জন। কারণ তিনি সম্প্রতি প্রেমিকা দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা দেখে অনেকেরই প্রশ্ন, তাহলে কি প্রেমিকার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াচ্ছেন রণবীর? বলিউড কি তাহলে শিগগিরই আরও একটি হাইপ্রোফাইল বিয়ের খবর পেতে চলেছে?

প্রকাশ পাড়ুকোন ও সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে খোলা হয়েছে নতুন স্পোর্টস একাডেমি। যার নাম দেওয়া হয়েছে পাড়ুকোন-দ্রাবিড় সেন্টার ফর স্পোর্টস এক্সেলেন্স। এর উদ্বোধনে গিয়েছিলেন রণবীর। সেখানে দীপিকার বাবাকে ধরে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন এই চকলেট বয়। ক্যাপশনে লেখেন গড অব ব্যাডমিন্টন। মেয়ের প্রেমিকের সঙ্গে হাসিমুখে পোজ দিতে ভুল করেননি প্রকাশ পাড়ুকোনও। পরে দীপিকাও বাবার একাডেমির ছবি নিজের প্রোফাইলে পোস্ট করেন।

এর আগে এক সাক্ষাৎকারে দীপিকা-রণবীরের সম্পর্ক নিয়ে প্রকাশ বলেন, বাবা হিসেবে মেয়েকে নিজের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা দিয়েছি। দীপিকা জীবনে যা করতে চায় তাই করবে। আমি সবসময় পাশে থাকব।

এরপর প্রেমিকার বাবার একাডেমি উদ্বোধনে রণবীরের উপস্থিতি নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে। প্রশ্ন উঠছে, তবে কি বিরুষ্কার পর এবার মালা বদল করতে চলেছেন রণবীর-দীপিকাও? সূত্র: জিনিউজ।