২৬ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০ , ৫:৪০ অপরাহ্ণ

সেই বিএনপি নেত্রী ডালিয়ার রঙ্গলীলা ফাঁস (ভিডিওসহ)

বিডিএসনিউজ২৪.কম

প্রকাশিত : ০৪:২০ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৫:০৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০ বৃহস্পতিবার

সেই বিএনপি নেত্রী ডালিয়ার রঙ্গলীলা ফাঁস (ভিডিওসহ)

সেই বিএনপি নেত্রী ডালিয়ার রঙ্গলীলা ফাঁস (ভিডিওসহ)

লন্ডনে বিএনপির মানববন্ধনে প্রতিকী ‘খালেদা জিয়া’ সেজে আলোচনায় আসা লন্ডন বিএনপির প্রচার সম্পাদক ডালিয়া বিনতে লাকুরিয়ার অশ্লীল ছবি ও ভিডিও ফাঁস হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফাঁস হওয়ার পর মুহুর্তেই ভাইরাল হয়ে যায় এসব ছবি ও ভিডিও।

গতকাল যুক্তরাজ্য বিএনপির প্রচার সম্পাদক ডালিয়া লাকুরিয়াকে বিএনপি চেয়ারপারসন বেগম ‘খালেদা জিয়া’ সাজিয়ে ও প্রতিকী কাঠগড়া বানিয়ে তার বিচার কাজ পরিচালনা ও মানববন্ধন করেছে দলটির লন্ডন শাখা । এনিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছে বিএনপির লন্ডন শাখা। সমালোচনার মধ্যেই ফাঁস হলো ডালিয়ার রঙ্গলীলার নানা অশ্লীল ছবি ও ভিডিও। একের পর এক বেরিয়ে আসছে ডালিয়া সম্পর্কে নানা চাঞ্চল্যকর তথ্য।

লন্ডন বিএনপির সাধারণ  সম্পাদক কয়ছর এম আহমেদ জানান, ডালিয়া আগে ইতালী থাকতো। ইতালী থেকে  লন্ডনে নিয়ে এসে তাকে সরাসরি বিএনপির অঙ্গ সংগঠন সেচ্ছাসেবক দলের সহসভাপতি পদে প্রতিষ্ঠিত করেছে তারেক রহমান। পরবর্তীতে তাকে বিএনপির লন্ডন শাখার প্রচার সম্পাদক করা হয়েছে। এরকম অনেক কিছুই হচ্ছে এখন বিএনপিতে।


নাম না প্রকাশ করার শর্তে এক বিএনপি নেতা জানান, ডালিয়া ছোট বেলা থেকেই খুবই ধূর্তর প্রকৃতির চরিত্রহীন মেয়ে। পুরুষদের সহজেই বশ করে ফেলতে পারে। লন্ডন বিএনপির অনেক নেতাই তার নিত্য শয্যাসঙ্গী।

ফাঁস হওয়া একাধিক ছবিতে ডালিয়াকে একাধিক ব্যক্তির সঙ্গে অন্তরঙ্গ মুহুর্তে দেখা গেছে। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি বাথটাবে নগ্ন অবস্থায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন।