১ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮ , ২:৪৩ পূর্বাহ্ণ
অপ্রীতিকর অবস্থায় জামায়াত কর্মী গ্রেফতার

অপ্রীতিকর অবস্থায় জামায়াত কর্মী গ্রেফতার

ধর্ম নিয়ে রাজনৈতিক ব্যবসার অন্যতম বড় বাণিজ্যিক প্রতিষ্ঠান জামায়াতে ইসলামীর মুখোশ উন্মোচিত হয়েছে বহু বছর আগেই। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে পাকিস্থানিদের দোসর হিসেবে হত্যা, ধর্ষণ, লুটপাটসহ বিবিধ মানবতাবিরোধী অপরাধের দায়ে দন্ডিত এই দলটি। সেই সাথে বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় সন্ত্রাসী সংগঠন হিসেবে কালো তালিকাভুক্ত হয়েছে দলটির ছাত্র সংগঠন ইসলামী ছাত্র শিবির। মাঝে মাঝেই পত্র পত্রিকায় তাদের ধর্ম ব্যবসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ডের দায়ে দলটির নারী সংগঠন- ইসলামী ছাত্রী সংস্থারও নাম দেখা যায়। মূলতঃ জামায়াতের বড় বড় নেতা-কর্মীদের মনোরঞ্জনের কাজে এই ছাত্রীরা দলীয় নির্দেশে লিপ্ত থাকে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

 


জঙ্গি মুফতি হান্নানের ভাগ্নি কোটা আন্দোলন নেত্রী নীলা!

জঙ্গি মুফতি হান্নানের ভাগ্নি কোটা আন্দোলন নেত্রী নীলা!

কোটা আন্দোলনের সক্রিয় নেত্রী নীলা। গত কয়েকদিন আগে শহীদ মিনারে  কোটা আন্দোলনকারীদের উপর অজ্ঞাত পরিচয়ে হামলা হলে নীলা মিডিয়াতে ঢালাও ভাবে  অভিযোগ করতে থাকে, হামলা ছাত্রলীগ করেছে। পরবর্তীতে জানা যায় হামলায় ছাত্রলীগের কয়েকজন কর্মী দেখা গেলেও তারা কোটা আন্দোলনেরই অন্য গ্রুপের সদস্য। তাবে নীলার ঢালাও  ভাবে রাজনৈতিক বক্তব্য দেয়ার পরে জানা যায় নীলা জামাতের ছাত্র সংগঠন ছাত্রী সংস্থার নেত্রী। সব উদ্বেগের ও চাঞ্চল্যকর তথ্য হচ্ছে সে ২১ আগস্ট বোমা হামলার প্রধান আসামি জঙ্গি নেতা মুফতি হান্নানের ভাগ্নি।  


০১:১৪ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার

কানাডায় শেখ হাসিনার কর্মসূচি

কানাডায় শেখ হাসিনার কর্মসূচি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ৯টায় (টরন্টোর স্থানীয় সময়) এমিরেটসের একটি ফ্লাইটে টরেন্টো পিয়ারসন ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছবেন বলে আশা করা যাচ্ছে। তিনি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ব্যক্তিগত আমন্ত্রণে কুইবেক সিটিতে অনুষ্ঠিতব্য ৪৪তম জি-৭ শীর্ষ সম্মেলনে যোগ দিবেন। 

০৫:৩২ পিএম, ৮ জুন ২০১৮ শুক্রবার

‘সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন সম্ভব’

‘সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন সম্ভব’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। পরপর দুইবার ক্ষমতায় থেকে দেশের উন্নয়ন করেছি। সরকারের ধারাবাহিকতা থাকলে যে উন্নয়ন করা যায় তা আমরা করে দেখিয়েছি।’ 


০১:১৭ পিএম, ৩ জুন ২০১৮ রবিবার

সেই তিন কন্যাকে নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার

সেই তিন কন্যাকে নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে পরিবারের সদস্য এবং আত্মীয়-পরিজনদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে অংশ নিয়েছেন রাজধানীর নিমতলী ট্র্যাজেডির ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন কন্যা ও তাদের স্বামী-সন্তানরাও।


১২:৫৭ এএম, ৩ জুন ২০১৮ রবিবার

এতিম শিশুদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রী

এতিম শিশুদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ১৫ শিশুর হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের শিশুর হাতে এই ঈদ উপহার তুলে দেন তিনি। দেশের বিভিন্ন জেলায় এসব এতিম শিশুদের বাড়ি।


০৩:৩৩ পিএম, ২ জুন ২০১৮ শনিবার

সরকারের গৃহীত পদক্ষেপে ।। উচ্চ শিক্ষায় বাংলাদেশের অগ্রগতি

সরকারের গৃহীত পদক্ষেপে ।। উচ্চ শিক্ষায় বাংলাদেশের অগ্রগতি

দেশের সার্বিক উন্নতি ত্বরান্বিত করতে দেশের শিক্ষাখাতে আমূল পরিবর্তন সাধিত হয়েছে বিগত কয়েক বছরে। প্রাথমিক ও গণশিক্ষা খাতে শিক্ষা মন্ত্রনালয়ের গুরুত্ব আরোপের পাশাপাশি উচ্চ শিক্ষাতে ব্যাপক উন্নতি লক্ষ্য করা যায়।


০১:২০ পিএম, ২ জুন ২০১৮ শনিবার

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আরেক মেয়ে শেখ রেহানাও উপস্থিত ছিলেন।


১১:৪৯ এএম, ২ জুন ২০১৮ শনিবার

যে যে কারণে শেখ হাসিনাকে বাংলাদেশের খুব দরকার

যে যে কারণে শেখ হাসিনাকে বাংলাদেশের খুব দরকার

সামনে দাঁড়াবে বাংলাদেশ। হ্যাট্রিক মেয়াদে বাংলাদেশের সরকার প্রধান হিসেবে দেশসেবা করার ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী এবং মানসিক-শারীরিকভাবে পূর্ণ সক্ষম শেখ হাসিনা। সর্বশেষ ভারত সফর নিয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে রাখা সাহসী ও বলিষ্ঠ বক্তব্যগুলো যেন শেখ হাসিনার এই আত্মবিশ্বাসের স্বাক্ষর বহন করছে।


১২:০৭ এএম, ২ জুন ২০১৮ শনিবার

আমরা আকাশে গেছি, সাগরের নিচেও পৌঁছেছি’

আমরা আকাশে গেছি, সাগরের নিচেও পৌঁছেছি’

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৩০ মে) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পিপিপি কর্তৃপক্ষের বোর্ড অব গভর্নরস এর দ্বিতীয় সভায় এমন মন্তব্য করেন তিনি। ।


০২:৩১ পিএম, ৩০ মে ২০১৮ বুধবার

ভারতের ত্রিপুরা থেকে আরও ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ আমদানি করবে সরকার।

ভারতের ত্রিপুরা থেকে আরও ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ আমদানি করবে সরকার।

ভারতের ত্রিপুরা থেকে আরও ৫০০ মেগাওয়াট বিদ্যুৎ আমদানি করবে সরকার।

 

মঙ্গলবার সকালে, রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সভাপতিত্বে শুরু হয় জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকের সভা।


০১:৩৫ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

দুই বছরের মধ্যেই শেখ হাসিনা স্টেডিয়াম!

দুই বছরের মধ্যেই শেখ হাসিনা স্টেডিয়াম!

পূর্বাচলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্টেডিয়ামের তৈরির জমি প্রতীকী মূল্যে পাবার ব্যাপার আশাবাদী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। `  জানিয়েছেন, জমি সংক্রান্ত জটিলতা সমাধানের পথে।


১০:৪৭ পিএম, ২৮ মে ২০১৮ সোমবার

মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মুক্তিযোদ্ধা’ চিত্রকর্ম এঁকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আঁঁকা একটি চিত্রকর্ম তাঁকেই উপহার দেয়া হবে। চিত্রকর্মটির ক্যানভাস এখন শিল্পকলা একাডেমিতে রক্ষিত রয়েছে। প্রখ্যাত চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমদ-এর চিত্রকর্ম উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রী এই চিত্রকর্ম শিল্পীর সাথে যৌথভাবে আঁঁকেন। চিত্রকর্মটির ক্যানভাসে শিল্পীর নাম লেখা রয়েছে ‘শেখ হাসিনা’। চিত্রটি আঁঁকা শেষ হলে ক্যানভাসের ডান পাশে প্রধানমন্ত্রী নিজেই তাঁর নামটি লিখেন। স্বাক্ষরের নিচে তারিখও লেখা রয়েছে (১৯-৩-১৮) ।

০১:২০ এএম, ২১ মে ২০১৮ সোমবার

প্রধানমন্ত্রী  রাজশাহী সফরে যাচ্ছেন কাল

প্রধানমন্ত্রী রাজশাহী সফরে যাচ্ছেন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল বুধবার রাজশাহী সফরে যাচ্ছেন। সফরসূচি অনুযায়ী সকালে জেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে (বিপিএ) এসিসট্যান্ট সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এএসপি) কুচকাওয়াজ পরিদর্শন এবং তাদের সালাম গ্রহণ করবেন।


০৯:৩২ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার

উৎক্ষেপণে প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট, চলছে ক্ষণগণনা

উৎক্ষেপণে প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট, চলছে ক্ষণগণনা

উৎক্ষেপণের জন্য আনুষ্ঠানিক প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট-১। আবহাওয়া অনুকূলে থাকলে স্থানীয় সময় বৃহস্পতিবার বিকাল ৪টা ১২ মিনিটে মহাকাশে যাবে বাংলাদেশের প্রথম এই কৃত্রিম উপগ্রহ। এই উৎক্ষেপণ উপলক্ষে বাংলাদেশিদের পদচারণায় উৎসবমুখর যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের মিয়ামি, কোকোয়া বিচ ও অরল্যান্ডো এলাকা। সরকারি দল আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা বইছে। 
 
 
 

১১:৩৪ পিএম, ৯ মে ২০১৮ বুধবার

যে কারণে জাতীয় সংসদ নির্বাচন নিয়েও অনিশ্চয়তা সৃষ্টি হলো

যে কারণে জাতীয় সংসদ নির্বাচন নিয়েও অনিশ্চয়তা সৃষ্টি হলো

গাজীপুর সিটি নির্বাচন স্থগিতের পর জাতীয় পার্টি এবং বিএনপি আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠান নিয়ে সংশয় প্রকাশ করেছে। গাজীপুরের নির্বাচন স্থগিত করে হাইকোর্টের আদেশের পরপরই জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়েও অনিশ্চয়তা সৃষ্টি হলো।’ পরদিন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘বিএনপি অংশগ্রহণ করলে কি তাহলে জাতীয় সংসদ নির্বাচনও স্থগিত হেয়ে যাবে?’ রাজনৈতিক অঙ্গনে প্রশ্ন উঠেছে, অদৌ কি জাতীয় সংসদ নির্বাচন সাংবিধানিক ভাবে স্থগিত হতে পারে?


১২:২৮ এএম, ৯ মে ২০১৮ বুধবার

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের তারিখ চূড়ান্ত

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের তারিখ চূড়ান্ত

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের তারিখ চূড়ান্ত করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ জানিয়েছে, বাংলাদেশ সময় ১১ মে দিবাগত রাত ভোর ২টা ১১ মিনিট থেকে ভোর ৪টা ২২ মিনিটের সময় এই উৎক্ষেপণ হবে। অনুষ্ঠানটি ব্যাপক প্রচারের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারদের নির্দেশ দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।


১১:৪৯ পিএম, ৮ মে ২০১৮ মঙ্গলবার

রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ

রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ

দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণের পর প্রথমবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে সোমবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।


১১:২৭ এএম, ৭ মে ২০১৮ সোমবার

এসএসসির ফল যেভাবে পাওয়া যাবে

এসএসসির ফল যেভাবে পাওয়া যাবে

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল আজ রোববার প্রকাশ করা হচ্ছে। বেলা দুইটার পর থেকে পরীক্ষার্থীরা ফল জানতে পারবে। মোবাইলে এসএমএসের মাধ্যমে ও ওয়েবসাইটে গিয়ে ফলাফল ডাউনলোড করা যাবে।


১২:৪৫ পিএম, ৬ মে ২০১৮ রবিবার

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭ শতাংশ

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭ শতাংশ

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড় পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাশং। আজ সকাল ১০টা ৮ মিনিটে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে তার হাতে ফলাফলের সারসংক্ষেপ হস্তান্তর করেন। এসময় শিক্ষামন্ত্রীর সঙ্গে ছিলেন শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানরা।


১২:০২ পিএম, ৬ মে ২০১৮ রবিবার

তারেক রহমান কি মরণব্যাধী এইডসে আক্রান্ত?

তারেক রহমান কি মরণব্যাধী এইডসে আক্রান্ত?

ব্রিটিশ নাগরিকত্ব নাকি ব্রিটেনে রাজনৈতিক আশ্রয় এই তুমুল বিতর্কের মধ্যে তারেক রহমানের স্বাস্থ্য ঝুঁকি নিয়ে শংকিত হয়ে পড়েছেন মা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। নতুন করে তার শরীরে এইচ আই ভি পজেটিভ অর্থাৎ এইডসের জীবাণু পাওয়া গেছে। লন্ডনে উন্নত চিকিৎসার জন্যই তারেককে দেশে আসতে দিচ্ছেন না স্ত্রী জোবাইদা রহমান।

ফখরুদ্দিন- মঈনুদ্দিন সরকারের সময় কারাবন্দি তারেক রহমান বিশেষ অনুমতি নিয়ে স্ত্রী কন্যা সহ লন্ডনে যান সুচিকিৎসার জন্য। দল এবং রাজনীতি ছেড়ে দীর্ঘদিন সেখানে বসবাস মন থেকে মেনে নিতে পারছেনা বিএনপির তৃণমূল নেতৃবৃন্দ। কিছুদিন আগেও তারা নিশ্চিত ছিলেন রাজনৈতিক আশ্রয় এবং বৃটিশ নাগরিকত্ব পেয়ে যাওয়ার কারণেই দেশে ফিরছেন না তারেক রহমান। কিন্তু সম্প্রতি লন্ডনে ফাঁস হয় একটি মেডিকেল রিপোর্ট তারেক রহমানের দেশে না ফেরার আশংকাকে আরও ঘনীভূত করেছে। একাধিক মামলার দায় মাথায় নিয়েই ২০০৮ সালের ১২ ই সেপ্টেম্বর চিকিৎসার কারণ দেখিয়ে লন্ডন যান তারেক রহমান। সেই থেকেই লন্ডনের কিংসটনে বসবাস করছেন বিএনপি ভবিষ্যৎ হিসেবে বিবেচিত এই নেতা।

চিকিৎসার কারণ দেখিয়ে লন্ডনে থাকলেও দীর্ঘদিন ধরেই সেখানকার রাজনীতিতে সক্রিয় তারেক। এই সময়ে তাকে বিভিন্ন সভা সমাবেশ ও অনুসঠানে নিয়মিতই অংশগ্রহণ ও বক্তব্য দিতে দেখা যায়। তার এমন কর্মকান্ড বারবার প্রশ্নবিদ্ধ করেছে তার চিকিৎসার ব্যাপার টিকে। এবারের ঘটনায় দীর্ঘদিন ধরে চাপা উদ্বেগ সামনে এসেছে। তবে দলের ভাবমূর্তি রক্ষা করতে ব্যাপারটি নিয়ে সরাসরি কথা বলতে রাজি হচ্ছেন না বিএনপির কোনো নেতা।

সামনের জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এমনিতেই বেশ কোণঠাসা অবস্থায় আছে দেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপি। তার উপর বিভিন্ন বিতর্কে বারবার শিরোনাম হচ্ছেন দলটির বর্তমান প্রধান তারেক রহমান । লন্ডনে তারেকের বেপরোয়া জীবন নিয়ে ইতিপূর্বেও বিভিন্ন খবর এসেছে দেশী বিদেশী নানান গণমাধ্যমে। এর মধ্যে নতুন করে তারেকের এইচ আই ভি পজেটিভের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় তাদের ভবিষ্যৎ নিয়ে বেশ আশাহত হয়ে পড়েছেন দলের কর্মীরা।


০৯:৪৪ পিএম, ৫ মে ২০১৮ শনিবার

বিশ্বশান্তির জন্য ঐক্যবদ্ধ কাজের আহ্বান প্রধানমন্ত্রী

বিশ্বশান্তির জন্য ঐক্যবদ্ধ কাজের আহ্বান প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিশ্ব শান্তির জন্য ওআইসির দেশগুলোকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


০১:০১ পিএম, ৫ মে ২০১৮ শনিবার

ওআইসি’র ৪৫তম সম্মেলনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

ওআইসি’র ৪৫তম সম্মেলনে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

অর্গানাইজেশন অব ইসলামিক কোঅপারেশন (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী কাউন্সিলের ৪৫তম সম্মেলনে যোগ দিয়েছন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


১১:৩০ এএম, ৫ মে ২০১৮ শনিবার

৭ জুন ২০১৮-১৯ অর্থবছরের বাজেট জাতীয় সংসদে পেশ

৭ জুন ২০১৮-১৯ অর্থবছরের বাজেট জাতীয় সংসদে পেশ

আগামী ৭ জুন ২০১৮-১৯ অর্থবছরের বাজেট জাতীয় সংসদে পেশ করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বর্তমান সরকারের এটি শেষ বাজেট এ কথা উল্লেখ করে তিনি বলেন, এবারের বাজেটের আকার হবে ৪ লাখ ৬০ হাজার কোটি টাকা।


০৭:২৪ পিএম, ২ মে ২০১৮ বুধবার

আদালতে অপরাধ প্রমাণ হয়ে খালেদা জিয়াকে দণ্ড দিয়েছে

আদালতে অপরাধ প্রমাণ হয়ে খালেদা জিয়াকে দণ্ড দিয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আদালতে অপরাধ প্রমাণ হয়ে খালেদা জিয়াকে দণ্ড দিয়েছে। খালেদা জিয়ার কারাদণ্ড হয়েছে, আমি তো তাঁকে জেলে দিইনি। আমার কাছে খালেদা জিয়ার মুক্তি দাবি করে লাভ নেই। তাঁকে আদালতের মাধ্যমেই মুক্তি পেতে হবে।


০৫:৪৩ পিএম, ২ মে ২০১৮ বুধবার