৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮ , ১:৩৪ অপরাহ্ণ
হোটেলে পার্টি করতে গিয়ে ধরা পড়লেন তারেকের মেয়ে জাইমা রহমান

হোটেলে পার্টি করতে গিয়ে ধরা পড়লেন তারেকের মেয়ে জাইমা রহমান

লন্ডনের কিংসটনে দ্যা ক্রাউন নামের একটি হোটেলে পুলিশের তল্লাশিতে আটক হয়েছিলেন বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রাহমানের মেয়ে জাইমা রহমান। হোটেলটির ৩১২ নাম্বার রুম থেকে তাকে এক সঙ্গীর সাথে অন্তরঙ্গ অবস্থায় আটক করে স্থানীয় পুলিশের একটি দল। এসময় তার কাছে নেশাজাতীয় দ্রব্য ( মরফিন) পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সঙ্গীর নাম জানা যায় পাওয়েল স্মিথ। পাওয়েল যুক্তরাষ্ট্র ও দক্ষিণ আফ্রিকার দ্বৈত নাগরিক।


বিএনপিকে ভারতে প্রত্যাখ্যান, সন্ত্রাসী-মৌলবদীকে কোন সাহায্য নয়।

বিএনপিকে ভারতে প্রত্যাখ্যান, সন্ত্রাসী-মৌলবদীকে কোন সাহায্য নয়।

বিজেপি এবং কংগ্রেসের পক্ষ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, ভারতীয় জনগণের আস্থা অর্জন করতে হলে বিএনপিকে বর্তমানে নিষিদ্ধ জামায়াতে ইসলামীর সঙ্গ পরিত্যাগ করতে হবে এবং সাধারণ নির্বাচনে তাদের অংশগ্রহণ করতে হবে। চার দিনের ভারত সফরের পর স্পষ্ট বার্তা নিয়েই ফিরতে হচ্ছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতিনিধি দলকে ।


১২:১৪ পিএম, ১০ জুন ২০১৮ রবিবার

ভারতকে কি দেবে বিএনপি?

ভারতকে কি দেবে বিএনপি?

বিএনপি ‘ভারত’কে খুশি করতে একগুচ্ছ প্যাকেজ প্রস্তাব দিয়েছে। এই প্রস্তাবে বলা হয়েছে, ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক যেখান থেকে শুরু হয়েছে, সেখান থেকেই আরও সামনের দিকে এগিয়ে যাবে। কোনো বিষয়ে পিছনে না তাকিয়ে সামনে এগিয়ে দুই দেশের সম্পর্ককে নতুন মাত্রা দেওয়া হবে।’ ভারত-বাংলাদেশ সম্পর্ক: বিএনপির দৃষ্টিভঙ্গি সম্পর্কে একটি প্রতিবেদন পত্রে এই তথ্য পাওয়া গেছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিভিন্ন নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে, ভারতীয় গোয়েন্দা সংস্থা এই প্রতিবেদন প্রস্তুত করেছে। প্রতিবেদন থেকে জানা গেছে, গত দুই মাসে ভারতীয় প্রতিনিধিদের সঙ্গে বিএনপির কয়েক দফা বৈঠকের ভিত্তিতে এটি প্রণয়ন করা হয়েছে। এই প্রতিবেদন ভারতের পররাষ্ট্র দপ্তরে পরবর্তী করণীয় নির্ধারণের জন্য দেওয়া হবে।


১২:২২ এএম, ১০ জুন ২০১৮ রবিবার

বিএনপির  মনোনয়ন পেতে  ১০ কোটি টাকা

বিএনপির মনোনয়ন পেতে ১০ কোটি টাকা

আসন্ন তিন সিটি নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেতে হলে ১০ কোটি টাকা তারেক জিয়াকে দিতে হবে। এই তিন সিটিতে যারা নূন্যতম এই টাকা দিতে পারবেন, তারাই মেয়রপদে বিএনপির টিকিট পাবেন। তারেক জিয়া লন্ডন থেকে এই বার্তা দিয়েছেন বলে দলের দায়িত্বশীল একাধিক সূত্র নিশ্চিত করেছে। তারেক জিয়ার এই বার্তার পরপরই রাজশাহীর মেয়র এবং বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন। বুলবুল তাঁর ঘনিষ্ঠদের বলেছেন, টাকার ব্যবস্থা হয়ে গেছে, লন্ডনে টাকা পৌঁছে যাবে। তারেক জিয়ার সঙ্গে বুলবুলের টেলিফোনে আলাপের পরপরই তাঁর লোকজনের মধ্যে কর্মচাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


০৯:৪৩ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার

আবারো বাস পুড়িয়ে সহিংস বিএনপি!

আবারো বাস পুড়িয়ে সহিংস বিএনপি!

রাজধানীর খিলক্ষেতের নিকুঞ্জ এলাকায় বিআরটিসির বাস ডিপোতে আগুল লেগে ১০টি বাস পুড়ে গেছে। শুক্রবার দিবাগত রাত একটার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে।


১১:৩৬ এএম, ৯ জুন ২০১৮ শনিবার

প্রধানমন্ত্রী হতে চান"ফখরুল"

প্রধানমন্ত্রী হতে চান"ফখরুল"

বেগম জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি- এমন বক্তব্যের আড়ালে দলটি নির্বাচনী প্রস্তুতি শুরু করে দিয়েছে। প্রতি রাতেই একাদশ জাতীয় সংসদের খুঁটিনাটি বিষয় আলোচনার জন্য দলের সিনিয়র নেতারা গুলশানে দলের সিনিয়র চেয়ারপারসনের কার্যালয়ে বসছেন। বিএনপির একটি সূত্র দাবি করেছে, নির্বাচনী ইশতেহার তাঁরা মোটামুটি চূড়ান্ত করে ফেলেছে। ৩০০ আসনের সম্ভাব্য প্রার্থী তালিকা চূড়ান্ত করে লন্ডনে পাঠানো হয়েছে। কিন্তু প্রশ্ন উঠেছে নির্বাচনে যদি বেগম জিয়া এবং তারেক জিয়া অংশ নিতে না পারে, তাহলে কার নেতৃত্বে নির্বাচন করবে বিএনপি?


০২:১৭ এএম, ৯ জুন ২০১৮ শনিবার

জেলে কেউ দেখতে যাচ্ছে না খালেদা জিয়াকে

জেলে কেউ দেখতে যাচ্ছে না খালেদা জিয়াকে

প্রথম রোজায় বেগম জিয়ার সঙ্গে দেখা করেছিলেন ভাইবোনরা। আজ ২০ রোজা, এর মধ্যে বেগম জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেনি কেউ। না আত্মীয় স্বজন, না দলের লোকজন, এমনকি আইনজীবীরাও নয়। কারা সূত্রে প্রাপ্ত খবরে জানা গেছে, ডিভিশন প্রাপ্ত একজন দণ্ডিত কয়েদী মাসে দুবার সাক্ষাৎ পান। সেই হিসেবে, আজ থেকে যেকোনো দিন বেগম জিয়ার সঙ্গে তাঁর পরিবারের লোকজন সাক্ষাৎ করতে পারেন।


১২:১৭ পিএম, ৭ জুন ২০১৮ বৃহস্পতিবার

গাজীপুরে জনগন নয় , নিজেদের অন্তঃকোন্দল নিয়ে ব্যাস্ত বিএনপি

গাজীপুরে জনগন নয় , নিজেদের অন্তঃকোন্দল নিয়ে ব্যাস্ত বিএনপি

গাজীপুরে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে কাজ করছেন অধ্যাপক আবদুল মান্নানের লোকজন। হাসানউদ্দিন সরকার এ নিয়ে কেন্দ্রে একাধিকবার অভিযোগও করেছেন। কিন্তু অধ্যাপক মান্নান কারো কথাই শুনছেন না। আবদুল মান্নান গাজীপুরের বর্তমান মেয়র।


১১:১৯ এএম, ৭ জুন ২০১৮ বৃহস্পতিবার

বিএনপি ছাড়া যারা নির্বাচনে যাচ্ছে

বিএনপি ছাড়া যারা নির্বাচনে যাচ্ছে

আওয়ামী লীগ বিএনপি ছাড়া সব রাজনৈতিক দলগুলোকে নির্বাচনে আনার উদ্যোগ নেবে। বিএনপি ছাড়াই একটি অংশগ্রহণমূলক নির্বাচন করতে চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এমনকি ২০ দলের অনেক শরীকও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে নিশ্চিত করেছে। আওয়ামী লীগের দায়িত্বশীল একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।


০৮:৪২ পিএম, ৩ জুন ২০১৮ রবিবার

ম্যাডাম জেলে, বিএনপির অনেকেই খুশিঃ গয়েশ্বর

ম্যাডাম জেলে, বিএনপির অনেকেই খুশিঃ গয়েশ্বর

গতরাতে বিএনপির সিনিয়র নেতারা বৈঠকে বসেছিলেন। গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির ৮ জন সদস্য উপস্থিত ছিলেন।


০৩:৩৯ পিএম, ৩ জুন ২০১৮ রবিবার

বিএনপির নেতৃত্বে পালাবদল, ঈদেই আসছেন কোকোর স্ত্রী

বিএনপির নেতৃত্বে পালাবদল, ঈদেই আসছেন কোকোর স্ত্রী

আবার বাংলাদেশে আসছেন প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি। বিএনপির একাধিক দায়িত্বশীল সূত্র এ কথা নিশ্চিত করেছে। তবে সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, শুধু ঈদ নয়, ছন্নছাড়া বিএনপির নেতৃত্ব হাতে নেয়ার জন্য শর্মিলার ঢাকায় আসার এক বড় কারণ।


১২:২৭ পিএম, ৩ জুন ২০১৮ রবিবার

পদত্যাগ করছেন ঢাকা মহানগর বিএনপির অর্ধশতাধিক নেতা

পদত্যাগ করছেন ঢাকা মহানগর বিএনপির অর্ধশতাধিক নেতা

দলের গঠনতন্ত্র অনুযায়ী ‘এক নেতার এক পদ’ নীতি মেনে থানা ও ওয়ার্ডে নতুন কমিটি হচ্ছে। এতে এক নেতা দুই পদে থাকতে পারছেন না। থানা ও ওয়ার্ডের সঙ্গে মহানগর দুই শাখার পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠনের কাজ প্রায় চূড়ান্ত।


০৩:৪৬ পিএম, ২ জুন ২০১৮ শনিবার

তারেকের ফোন ।। লন্ডন যাচ্ছেন ফখরুল

তারেকের ফোন ।। লন্ডন যাচ্ছেন ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে লন্ডনে তলব করেছেন তারেক জিয়া। মির্জা ফখরুলের সঙ্গে লন্ডনে যাচ্ছেন স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং আব্দুল আউয়াল মিন্টু। গতকাল তারেক জিয়া টেলিফোন করে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ডেকে পাঠিয়েছেন।


১২:৪৩ পিএম, ২ জুন ২০১৮ শনিবার

পদ ছাড়ছেন ফখরুল,তরুণ নেতৃত্ব আসছে বিএনপিতে

পদ ছাড়ছেন ফখরুল,তরুণ নেতৃত্ব আসছে বিএনপিতে

এনপির নেতারাই গতকাল থেকে বলাবলি করছেন, বিএনপিতে চমক আসছে। দলের খোল নোলচে পাল্টে দেয়া হচ্ছে। আগ্রাসী এবং সর্বাত্মক আন্দোলন করতে পারে এরকম সাহসী নেতৃত্ব সামনে আনা হচ্ছে। দীর্ঘ মেয়াদী আন্দোলনের জন্য বদলে ফেলা হচ্ছে দলের নেতৃত্বের কাঠামো। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া গতকাল এবং আজ দলের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীদের সাথে টেলিফোনে আলাপ করেছেন। এসব আলাপে তিনি ৫ টি মৌলিক সিদ্ধান্ত জানিয়েছেন।  তারেক দীর্ঘ আন্দোলনে সফল নেতৃত্ব দিয়ে বিএনপিকে ঢেলে সাজানোর নির্দেশ দিয়েছেন। ২০২৩ সালকে টার্গেট করে বিএনপিকে গড়ে তোলার পরিকল্পনাও ঘোষণা করেছেন বলে জানিয়েছে বিএনপির নেতৃবৃন্দ। তারেকের এই সিদ্ধান্তে সরে যেতে পারেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। স্থায়ী কমিটি থেকে বাদ পরতে পারেন অসুস্থ ও নিস্ক্রিয় নেতারা। তরুণ নেতৃত্ব এনে বিএনপি যেতে পারে সর্বাত্মক আন্দোলনে।


১০:০৮ পিএম, ১ জুন ২০১৮ শুক্রবার

৩ সিটিতে আ.লীগে প্রার্থী চূড়ান্ত, তারেক ঠিক করবে বিএনপির

৩ সিটিতে আ.লীগে প্রার্থী চূড়ান্ত, তারেক ঠিক করবে বিএনপির

তিন সিটি কর্পোরেশনে আওয়ামী লীগ তাঁর মনোনয়ন চূড়ান্ত করেছে। আর বিএনপি তাকিয়ে আছে তারেক জিয়ার দিকে।


০৮:২৭ পিএম, ১ জুন ২০১৮ শুক্রবার

জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নে চমক আসতে পারে : ওবায়দুল কাদের

জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়নে চমক আসতে পারে : ওবায়দুল কাদের

আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নে কিছু চমক আসতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

১১:০০ পিএম, ৩১ মে ২০১৮ বৃহস্পতিবার

জিয়ার হত্যাকাণ্ডের কোন বিচারই  চায়নি খালেদা ॥ ইব্রাহীম

জিয়ার হত্যাকাণ্ডের কোন বিচারই চায়নি খালেদা ॥ ইব্রাহীম

জিয়ার হত্যাকাণ্ডের কোন বিচারই  চায়নি খালেদা ॥ ইব্রাহীম


১২:৪২ পিএম, ৩১ মে ২০১৮ বৃহস্পতিবার

যে কারণে ফখরুলের ক্ষমতা খর্ব করা হলো

যে কারণে ফখরুলের ক্ষমতা খর্ব করা হলো

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ক্ষমতা খর্ব করা হয়েছে। লন্ডন থেকে নির্দেশ দেওয়া হয়েছে, বেগম জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত বিএনপি চলবে যৌথ নেতৃত্বে। বিএনপির দায়িত্বশীল একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। ঐ সূত্র জানিয়েছে, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কি বলবেন তার পয়েন্ট আগে থেকে লন্ডনে জানাতে হবে অথবা স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে আলাপ করে চূড়ান্ত করতে হবে। একই সঙ্গে বলা হয়েছে যে, বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া ছাড়া নির্বাচন নয়- এটাই হবে বিএনপির একমাত্র অবস্থান। এর বাইরে কেউ নির্বাচন নিয়ে কোনো কথা বলতে পারবে না।


০৯:০৭ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

ঈদের পর চার ইস্যুতে কঠোর আন্দোলনের প্রস্তুতি  বিএনপির

ঈদের পর চার ইস্যুতে কঠোর আন্দোলনের প্রস্তুতি বিএনপির

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত কারামুক্তি, স্থানীয় সরকার নির্বাচনী প্রচারণায় মন্ত্রী-এমপিদের ওপর নিষেধাজ্ঞা বহাল, সংসদ নির্বাচনের আগে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা এবং নিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ঈদের পর আন্দোলনে নামছে বিএনপি। এখন এই আন্দোলন গড়ে তোলার জন্য প্রস্তুতি নিচ্ছে রাজপথের এই বিরোধী দলটি।


০৩:৩৬ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

আওয়ামী লীগে মনোনয়ন পেতে ছয় যোগ্যতা

আওয়ামী লীগে মনোনয়ন পেতে ছয় যোগ্যতা

১১:৪৭ এএম, ২৬ মে ২০১৮ শনিবার

ফখরুল কি যাবেন তৃতীয় শক্তিতে?

ফখরুল কি যাবেন তৃতীয় শক্তিতে?

রাজনীতিতে এখন সবচেয়ে বড় গুঞ্জন হলো, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কি বিএনপি থেকে বেরিয়ে যাচ্ছেন? তিনি কি ড. কামাল হোসেন, অধ্যাপক বি. চৌধুরীর নেতৃত্বে তৃতীয় শক্তির উত্থান ঘটানোর কাজ করবেন? গত কয়েকদিনের রাজনৈতিক ঘটনা প্রবাহ যারা পর্যবেক্ষন করছেন, তাঁরা এসব প্রশ্ন তুলছেন। আর এই গুঞ্জনের সূত্রপাত হয়, রাজনৈতিক দলের ইফতার পার্টিতে বিএনপি মহাসচিব এবং অধ্যাপক ডা. বদরুদ্দোজা চৌধুরীর বক্তব্য থেকে। ওই ইফতার পার্টির আয়োজক ছিলো বিএনপি।


১১:১৮ পিএম, ২৫ মে ২০১৮ শুক্রবার

পলাতক ছাত্রনেতাদের দিয়ে চলছে গুমের নাটক

পলাতক ছাত্রনেতাদের দিয়ে চলছে গুমের নাটক

পূর্বের মত যেকোন একটি ইস্যুকে পুঁজি করে সরকারকে দোষারোপ ও কোনঠাসা করার মনোভাব থেকে বেরিয়ে এসেছে তারা। নতুন এ কৌশলের মাধ্যমে সরকারকে অপদস্ত করতে একসাথে বিভিন্ন ইস্যু তৈরী করে তারা সরকারের বিরুদ্ধচারণ করছে।


০৬:০৮ পিএম, ২৫ মে ২০১৮ শুক্রবার

শিগগিরই বিএনপি ছাড়ছেন সিনিয়র অনেক নেতা

শিগগিরই বিএনপি ছাড়ছেন সিনিয়র অনেক নেতা

দলের প্রাপ্তি অপ্রাপ্তির হিসাব কষে বিএনপি ছাড়ার গুঞ্জন রটেছে অনেক সিনিয়র নেতাদের উপর। বিএনপি ছেড়ে দিয়ে রাজনীতি থেকে অনেকে অবসর নেয়ার চিন্তা করলেও কেউ কেউ ভিন্ন রাজনৈতিক দলে সম্পৃক্ত হতে পারেন এমন গুজব শোনা যাচ্ছ রাজনৈতিক অঙ্গনে। বিএনপি ছাড়ার খবর রটেছে যে কয়জন নেতার ওপর তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, বর্ষীয়ান নেতা তরিকুল ইসলাম ও চট্টগ্রাম মহানগরীর গুরুত্বপূর্ণ নেতা আবদুল্লাহ আল নোমান।


০১:৪৯ এএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার

একাদশ সংসদ নির্বাচন নিয়ে একক সিদ্ধান্ত নেবে না বিএনপি

একাদশ সংসদ নির্বাচন নিয়ে একক সিদ্ধান্ত নেবে না বিএনপি

একাদশ জাতীয় নির্বাচনে অংশ নেওয়া-না নেওয়া নিয়ে এককভাবে সিদ্ধান্ত নেবে না বিএনপি। এ ক্ষেত্রে দলটি চার ধরনের ক্ষেত্র প্রস্তুত করতে চায়।

 

সবক্ষেত্রেই সরকারবিরোধী সংখ্যাগরিষ্ঠ রাজনৈতিক দলগুলোর সঙ্গে জোটবদ্ধ থাকার বিষয়ে আলোচনা চলছে দলটিতে। তবে নির্বাচনে অংশ নেওয়া-না নেওয়া—এই ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আরও পরে। এ বিষয়ে দলের যৌথ বৈঠক হবে। ওই বৈঠকে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সিদ্ধান্ত জেনেই অবস্থান পরিষ্কার করবে বিএনপি। দলটির উচ্চপর্যায়ের একাধিক সূত্রে এমন তথ্য পাওয়া গেছে।


১২:৪৬ এএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার

জাহাঙ্গীরকে প্রধানমন্ত্রীর যে ৭ পরামর্শ

জাহাঙ্গীরকে প্রধানমন্ত্রীর যে ৭ পরামর্শ

গণভবনে ডেকে গাজীপুরে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থী জাহাঙ্গীর আলমকে রাজনীতির পাঠ দিলেন প্রধানমন্ত্রী। গতকাল মঙ্গলবার জাহাঙ্গীর আলমকে প্রধানমন্ত্রী ডেকে পাঠান। এসময় আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, ফারুক খান, জাফর উল্লাহ চৌধুরী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গাজীপুরে সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল বেড়েছে। নির্বাচনী প্রচারণায় দলের এক বড় অংশ নিষ্ক্রিয়। এই পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী নিজেই এই সংকট সমাধানের দায়িত্ব নিয়েছেন। গতকালের বৈঠকে গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর সমন্বয়হীনতার নিয়ে দীর্ঘ আলোচনা হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতার আলোকে জাহাঙ্গীর আলমকে সাতটি উপদেশ দেন। প্রধানমন্ত্রী তাঁকে বলেন, ‘যদি রাজনীতি করতে চাও, তাহলে এই পরামর্শগুলো মনে রেখো।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সাতটি উপদেশ জাহাঙ্গীর আলমকে দিয়েছেন সেগুলো হলো:


০২:৩৭ পিএম, ২৩ মে ২০১৮ বুধবার